২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
অস্থিরতা ও দুর্বলতা বেড়ে যাওয়ায় ফের হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

অস্থিরতা ও দুর্বলতা বেড়ে যাওয়ায় ফের হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

অনলাইন ডেস্ক
রমজানের শুরু থেকে শরীরে দুর্বলতা ও অস্থিরতা বেড়ে যাওয়ায় ফের হাসপাতালে নেওয়া হচ্ছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে।

বুধবার বিকেল তিনটার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে।

মঙ্গলবার রাত সাড়ে দশটায় বিষয়টি খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের এক সদস্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার একটি টিম খালেদা জিয়ার স্বাস্থ্যের সবশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন। পরে তারা বিএনপি প্রধানকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু খালেদা জিয়া তাতে সায় দিচ্ছিলেন না। শেষ পর্যন্ত উচ্চ পর্যায়ের মেডিকেল টিম তাকে জরুরি হাসপাতালে নেওয়ার কারণ বোঝাতে সক্ষম হয়েছে।

তিনি জানান, খালেদা জিয়া চিকিৎসকদের পরামর্শের বাইরে গিয়ে রোজা রাখার চেষ্টা করেছিলেন। এতে শরীর আরও দুর্বল হয়ে পড়ে। তার লিভার সিরোসিসের কী অবস্থা তাও পরীক্ষা করা হবে।

এর আগে ৮১ দিন চিকিৎসাধীন থাকার পর ১ ফেব্রুয়ারি বাসায় ফেরেন বিএনপি চেয়ারপারসন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ১৩ নভেম্বর হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৭৭ বছর বয়সি খালেদা জিয়াকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019